বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

শ্রীমঙ্গল সচেতন মঞ্চ পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সচেতন নাগরিক মঞ্চ পরিদর্শন করেছেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার )। শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসারের আমন্ত্রনে শ্রীমঙ্গল চৌমুহনীতে স্থাপিত সচেতন নাগরিক মঞ্চ পরিদর্শনে আসেন।

শুত্রবার ( ২৪ জুলাই ) সকালে সচেতন নাগরিক মঞ্চ পরিদর্শনে পরিদর্শন করেন তারা।

উল্লেখ্য, শ্রীমঙ্গলে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধমুলক প্রচার এবং জনগণের মাঝে সচেতনতার লক্ষে উপজেলা নির্বাহী অফিসারেরে উদ্যোগে সচেতন মহলকে নিয়ে এই নাগরিক মঞ্চ স্থাপন করা হয়। এখান থেকে জনসচেতনতা তৈরী করতে নানামুখী প্রচারণা চালানো হবে। জেলা প্রশাসক ও পুলিশ সুপার এর পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফসার মো. নজরুল ইসলাম ও  শ্রীমঙ্গল উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com